Linebet অ্যান্টি-ফ্রড

Linebet আন্তর্জাতিক জালিয়াতি বিরোধী এবং মানি লন্ডারিং বিরোধী অনুশীলন এবং নির্দেশিকা অনুসরণ করে। আমরা স্থানীয় আইন মেনে চলি এবং আর্থিক জালিয়াতি তদন্তে আইন প্রয়োগকারী সংস্থাকে সহায়তা করি।

সন্দেহজনক কার্যকলাপে নিয়োজিত যে কোনো ব্যবহারকারীকে দেশের প্রযোজ্য আইন অনুযায়ী বিচার করা হতে পারে। যদি তার ক্রিয়াগুলি জালিয়াতি বা অর্থ পাচার হিসাবে যোগ্য হয়, তবে সাইট প্রশাসকের আইন প্রয়োগকারী কর্তৃপক্ষের কাছ থেকে সাহায্যের জন্য আবেদন করার এবং তাদের সমস্ত প্রয়োজনীয় তথ্য দেওয়ার অধিকার রয়েছে। পরিস্থিতি স্পষ্ট না হওয়া পর্যন্ত ওয়েবসাইট বা Linebet অ্যাপ্লিকেশনে সম্ভাব্য লঙ্ঘনকারীর অ্যাকাউন্ট ব্লক করা হবে। যদি জালিয়াতির সত্যতা নিশ্চিত করা হয় তবে ব্লকিং একটি অনির্দিষ্ট সময়ের জন্য বাড়ানো হবে।

Linebet জালিয়াতির বিরুদ্ধে লড়াই করে এবং বাজি ধরার টাকা রক্ষা করে।

প্রধান তথ্য

যেকোন ধরনের জালিয়াতি বা আর্থিক কেলেঙ্কারি প্রতিরোধ করার জন্য, Linebet কিছু নিয়ম প্রয়োগ করেছে যা সাইটের সকল ব্যবহারকারীর জন্য প্রযোজ্য:

  • তহবিল উত্তোলন করার সময় ব্যবহারকারীর পরিচয়ের পূর্বে যাচাইকরণের প্রয়োজন হতে পারে।
  • প্রতিটি খেলোয়াড়কে একটির বেশি অ্যাকাউন্ট রাখার অনুমতি নেই। পুনরায় নিবন্ধন নিষিদ্ধ।
  • বড় অঙ্কের আর্থিক লেনদেন নিরাপত্তা পরিষেবা দ্বারা ম্যানুয়ালি চেক করা যেতে পারে।
  • অর্থ উত্তোলন শুধুমাত্র পেমেন্টের পরিমাণের প্রতিষ্ঠিত সীমার মধ্যেই সম্ভব।
  • তহবিল উত্তোলন শুধুমাত্র অ্যাকাউন্টের মালিকের ই-ওয়ালেট এবং ব্যাংক অ্যাকাউন্টগুলিতে অনুমোদিত।

যদি আপনার অ্যাকাউন্ট ব্লক করা হয় কিন্তু আপনি মনে করেন যে আপনি নির্দোষ, অনুগ্রহ করে Linebet সহায়তার সাথে যোগাযোগ করুন। আপনি যদি অন্য খেলোয়াড়দের দ্বারা প্রতারণার সন্দেহ করেন তবে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।