Linebet দায়িত্বশীল গেমিং

Linebet অন্যতম অগ্রাধিকার হল ব্যবহারকারীর নিরাপত্তা। এবং উভয় বস্তুগত এবং শারীরিক, সেইসাথে মনস্তাত্ত্বিক। এই কারণে, আমরা গ্রাহকদের জুয়া খেলার সাথে সম্পর্কিত সম্ভাব্য ঝুঁকি এবং সমস্যা সম্পর্কে অবহিত করার জন্য যথাসাধ্য চেষ্টা করি।

Linebet ওয়েবসাইটে বা Linebet অ্যাপে একটি অ্যাকাউন্ট তৈরি করার সিদ্ধান্ত নেওয়া প্রত্যেক ব্যবহারকারীকে প্রাথমিকভাবে জুয়া খেলার প্রতি সঠিক মনোভাব তৈরি করতে হবে। এটা বোঝা উচিত যে খেলাধুলা এবং স্লটগুলিতে বাজি ধরা একটি অতিরিক্ত বা প্রাথমিক আয়ের উৎস হতে পারে না। জুয়া হল বিনোদন ও আনন্দের জন্য, অর্থ উপার্জনের জন্য নয়। অন্যথায় অনুভূত হলে, এটি গুরুতর সমস্যা হতে পারে।

Linebet দায়িত্বশীল গেমিংয়ের সমস্ত নীতি মেনে চলে।

মৌলিক নীতি

মনে রাখবেন এমন কোনো কৌশল নেই যা অবিরাম জয়ের নিশ্চয়তা দিতে পারে। আপনার বাজি যতই চতুর হোক না কেন, এবং আপনি এটির সাফল্য সম্পর্কে যতই নিশ্চিত হন না কেন, এটি হারাতে পারে এবং আপনি অর্থ হারাবেন। এবং আপনি যদি আপনার বা আপনার পরিবারের জন্য গুরুত্বপূর্ণ অর্থের ঝুঁকি নিয়ে থাকেন তবে এটি আপনাকে খারাপভাবে আঘাত করতে পারে।

ব্যবহারকারীদের মধ্যে আসক্তির ঝুঁকি কমাতে, আমরা বেশ কিছু ব্যবস্থা নিয়েছি:

  • নিবন্ধন শুধুমাত্র প্রাপ্তবয়স্ক খেলোয়াড়দের জন্য উপলব্ধ;
  • একজন ব্যবহারকারীকে একটির বেশি অ্যাকাউন্ট না থাকার অনুমতি দেওয়া হয়;
  • ডিপোজিট এবং উত্তোলনের সীমা আছে;
  • শুধুমাত্র অ্যাকাউন্টের মালিকের ব্যাংকের বিবরণে উত্তোলন করা যেতে পারে।

এমনকি যদি আপনি নিশ্চিত হন যে আপনি জুয়া খেলার ব্যক্তি নন এবং আপনি আসক্তির ঝুঁকিতে নেই, তবুও সতর্ক থাকুন। প্রত্যেকেই একটি নির্দিষ্ট পরিমাণে জুয়ার আসক্তির প্রতি সংবেদনশীল। আপনি যদি দীর্ঘদিন ধরে ক্যাসিনোতে বাজি ধরেন বা খেলেন, নিজেকে জিজ্ঞাসা করুন আপনার শখ কতটা শক্তিশালী এবং আপনি যদি দীর্ঘ সময় ধরে বাজি ধরতে না পারেন তখন আপনি বিরক্ত না হন।

দায়িত্বশীল গেমিংয়ের মূল নীতিগুলি পড়ুন।

কিভাবে আসক্তির বিরুদ্ধে লড়াই করবেন?

জুয়ার আসক্তি একটি জুয়ার নেশা। এটি একটি গুরুতর রোগ যা একজন ব্যক্তির মানসিকতাকে প্রভাবিত করে। লুডোম্যানিয়ার আসক্তিতে ভুগছেন এমন ব্যবহারকারীরা বাজি ধরা এবং ক্যাসিনোতে খেলা ছাড়া তাদের জীবন কল্পনা করতে পারে না। আপনি যদি মনে করেন যে আপনার জুয়ার আসক্তি আছে, অবিলম্বে আমাদের সহায়তা দলের সাথে যোগাযোগ করুন। আমরা আপনাকে বিশেষায়িত কেন্দ্রের পরিচিতি সরবরাহ করব যা আপনাকে সাহায্য করতে পারে।

আমাদের বাকি ব্যবহারকারীদের জন্য, আমরা আপনাকে কয়েকটি নিয়ম অনুসরণ করার পরামর্শ দিই:

  • শুধুমাত্র আপনার নিজের টাকা দিয়ে খেলুন এবং এটি ধার দেবেন না।
  • আপনি হারানোর জন্য প্রস্তুত নন এমন অর্থ ঝুঁকি নেবেন না।
  • ফিরে জেতার প্রচেষ্টায় বাজি বাড়াবেন না।
  • আপনি আগে থেকে পরিকল্পনা না থাকলে বারবার ডিপোজিট করবেন না।
  • গেম খেলে খুব বেশি সময় ব্যয় করবেন না।
  • আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন, এবং যদি আপনি নিয়ন্ত্রণ হারান, খেলা বন্ধ করুন।

আপনি স্ব-বর্জন ফিচারের সুবিধাও নিতে পারেন। আমরা আপনার অ্যাকাউন্টে আপনার অ্যাক্সেস সীমিত করতে পারি, বা আপনার অ্যাকাউন্টের জন্য স্বতন্ত্র ডিপোজিটের সীমা সেট করতে পারি। এটি করার জন্য, অনুগ্রহ করে যেকোনো উপায়ে আমাদের সাথে যোগাযোগ করুন এবং আপনার ইচ্ছা সম্পর্কে আমাদের জানান।

জুয়ার আসক্তি পাওয়ার বিষয়ে সচেতন থাকুন।